October 23, 2024, 12:29 am

সংবাদ শিরোনাম :
খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার পূজামণ্ডপ পরিদর্শন করেন বেবিচক চেয়ারম্যান

পিরোজপুর সদরে কিশোর গ‍্যাংয়ের ১৮ জন সদস‍্য গ্রেফতার

বিশেষ প্রতিনিধিঃ পিরোজপুর সদর উপজেলার পৃথক দুটি অভিযানে কিশোর গ্যাংয়ের ১৮ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার শহরের কৃষ্ণচূড়া মোড়ে কিশোর গ্যাংয়ের সদস্যদের মধ্যে মারামারি ও রাজারহাট এলাকার নদীর পাড়ে এক কিশোরীকে জিম্মি করে চাঁদা আদায়ের অভিযোগে তাদের গ্রেপ্তার করা হয়।

শনিবার দুপুরে পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপারেশন) মুকিত হাসান খান এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ‍্য জানিয়েছেন।গ্রেপ্তারকৃদের অধিকাংশের বয়স ১৫ থেকে ১৭ বছরের মধ্যে এবং প্রায় সবাই স্কুল-কলেজের ছাত্র।

অতিরিক্ত পুলিশ সুপার মুকিত হাসান খান জানান, পিরোজপুর শহর ও তার আশপাশে কিশোর গ্যাংয়ের উৎপাত দিন দিন বেড়ে যাচ্ছে। এর পরিপ্রেক্ষিতে বিশেষ অভিযান চালিয়ে পুলিশ কিশোর গ্যাংয়ের ১৮ জনকে গ্রেপ্তার করে।

তিনি জানান, শুক্রবার রাতে শহরের কৃষ্ণচূড়া মোড়ে কিশোর গ্যাংয়ের একটি গ্রুপের এক সদস্যকে একা পেয়ে অন্য গ্রুপের সদস্যরা তাকে ২০/২৫ জন মিলে লোহার পাইপ, হাতুড়ি ও দেশীয় অস্ত্র দিয়ে হামলা চালিয়ে গুরুতর আহত করে। পরে আহতের স্বজনরা ৯৯৯ ফোন দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সিসি ক্যামেরার ফুটেজ বিশ্লষণ করে শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ১৫ জনকে আটক করে।

এছাড়া শহরের রাজারহাট এক তরুণীকে জিম্মি করে চাঁদা আদায়ের অভিযোগে পুলিশ ৩ কিশোরকে আটক করে এবং আদায়কৃত চাঁদার টাকা উদ্ধার করে বলেও জানান তিনি।এ দুটি পৃথক ঘটনায় পুলিশ দুটি মামলা করেছে বলে ওই বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।তিনি আরও জানান, ফেসবুকে পোস্ট ও তাতে লাইক বা রিঅ্যাক্ট দেয়াকে কেন্দ্র করে কিশোর গ্যাংয়ের সদস্যরা নানা রকমের সংঘাতে লিপ্ত হচ্ছে। কিশোর গ্যাং নির্মূল করার জন্য পিরোজপুরের পুলিশ কাজ করে যাচ্ছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন